আব্দুল ওয়াদুদ,গোমস্তাপুর( চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ ৪৪,চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে বিজয়ী হওয়ার ১০০ তম দিন উপলক্ষে সংবাদ সম্মেলন করেছেন এমপি মুঃ জিয়াউর রহমান।
শুক্রবার(১২মে) বিকেল ৩ টায় রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সংবাদ সম্মেলনের আয়োজন করে।
 সংবাদ সম্মেলনে তিনি দাবী করেন গতকাল ১১ মে জাতীয় সংসদের সংসদ সদস্য হিসেবে আমার ১০০ দিন পূর্ণ হয়েছে। 
এ কয়েটি দিনের পথ চলার আমি আমার নির্বাচনি এলাকার জনগণের জন্য কতটুকু করতে পেরেছি, এবং আগামী দিনের কী পরিকল্পনা তা জানাতেই আজকের এ আয়োজন।
চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের  নাচোল-গোমস্তাপুর-ভোলাহাটসহ এ অঞ্চলের জনগণের প্রানের দাবী রহনপুর পূর্ণাঙ্গ অবকাঠামোসহ রেলবন্দর প্রতিষ্ঠা করার।আমিও এ দাবির সাথে একমত সে লক্ষ্যে রহনপুর রেল স্টেশন শুল্ক স্টেশন ও বন্দর স্থায়ী করণে সর্বাত্মক প্রচেষ্টা চালানো হচ্ছে।
রহনপুর রেল স্টেশন থেকে বন্ধ হয়ে যাওয়া লোকাল ট্রেন যথা শীঘ্রই চালু করনে সর্বাত্মক প্রচেষ্টা চালানো হচ্ছে
আমি আশা করি খুব শীঘ্রই তা চালু হবে। রহনপুর কলেজ মোড় হতে খোয়াড় মোড়  পর্যন্ত অসহনীয় যানজট নিরসনে একটি বাইপাস সড়ক নির্বাণ জরুরি  হয়ে পড়েছে।
জনদুর্ভোগ লাঘবে আমি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে আবেদন করেছি এবং তা প্রশাসনিক অনুমোদনের অপেক্ষায় রয়েছে।
আমি চাঁপাইনবাবগঞ্জ জেলার ৩টি গুরুত্বপূর্ণ সড়ক২০২৩-২০২৪ অর্থবছরে পিএমপি কর্মসূচিতে অন্তর্ভুক্তিসহ জনস্বার্থে জরুরী ভিত্তিতে বাস্তবায়নের জন্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে আবেদন করেছিলাম।
সে পরিপ্রেক্ষিতে উক্ত মন্ত্রণালয় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেছে্ সড়ক গুলোর নাম বোয়ালিয়া-চৌডালা সড়ক, ,কানসাট -গোমস্তাপুর – রহনপুর- (বাঙ্গাবাড়ী) সড়ক,রহনপুর- ভোলাহাট- বিডিআর ক্যাম্প সড়ক। আশা করা যায় আগামী অর্থবছরে এই সড়ক গুলোর কাজ বাস্তবায়িত হবে।
গোমস্তাপুর-নাচোল- ভোলাহাট শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রক্রিয়া তৃতীয় ফেজে অন্তর্ভুক্ত করা হয়েছে।
রহনপুরে (গোমস্তাপুর) খাস জমি থাকায় তা অচিরেই বাস্তবায়নের প্রক্রিয়া শুরু হবে।
 বাকি দুই উপজেলায় জমি অধিগ্রহণসহ বিভিন্ন ব্যাপারে খুব শীঘ্রই সিদ্ধান্ত পাওয়া যাবে।
এছাড়াও বিভিন্ন স্কুল কলেজের  ভবন নির্মাণ এবং শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন।
রেশমের রাজধানী হিসেবে খ্যাত ভোলাহাটে রেশম চাষাবাদসহ এই শিল্পে উন্নান ঘটাবার লক্ষ্যে মন্ত্রণালয়ের সাথে আলাপ বিদ্যমান।
চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের  নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট তিন থানায় তিনটি লাশ রাখার ঘর নির্মাণ করার উদ্যোগ নিয়েছি।
গোমস্তাপুর উপজেলায় মডেল মসজিদ নির্মাণের জটিলতা নিরসনের উদ্যোগ নেওয়া হয়েছে আশা করি শীঘ্রই জটিলতা কেটে নির্মাণ কাজ শুরু হবে। তিনি আরো বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্যোগ নিয়েছেন বলে জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রহনপুর পৌর মেয়র আলহাজ্ব মোঃ মতিউর রহমান খান,গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন মন্ডল, নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, মাহফুজা খাতুন প্রমূখসহ স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।